কেয়ামত বেশি দূরে নাই ১১ মাসের শিশুকে ২ ঘণ্টা নাগাড়ে ধর্ষণ! করল মানুষ নামের এক পশু!!

0

মাত্র ১১ মাস তার বয়স। তবু ধর্ষকের হাত থেকে মুক্তি পেল না ভারতের দিল্লির শিশুকন্যা। ঘুমন্ত মায়ের পাশ থেকে তুলে নিয়ে গিয়ে নাগাড়ে দুই ঘণ্টা ধর্ষণের পরে তাকে ঝোপের মধ্যে ফেলে পালাল দুষ্কৃতী। শুক্রবার রাতের ঘটনায় গ্রেপ্তার হয়েছে বছর ছত্রিশের এক নির্মাণ শ্রমিক।

পুলিশ জানিয়েছে, আদতে বিহারবাসী ওই শ্রমিক রোজগারের কারণে নিয়মিত দিল্লি যাতায়াত করে। শুক্রবার রাত ১০টা নাগাদ ফুটপাথবাসী এক ঘুমন্ত মহিলার পাশে শুয়ে থাকা ১১ মাসের শিশুকন্যাকে চুরি করে সে নিয়ে যায়।

রাস্তার পাশে নর্দমার ধারে ঝোপের আড়ালে শিশুটিকে টানা দুই ঘণ্টা ধরে সে ধর্ষণ করে। এক সময় শিশুটি জ্ঞান হারালে দুষ্কৃতী মনে করে সে মারা গিয়েছে। এই জন্য ঝোপের মধ্যে শিশুটিকে পেলে সে পালায়।

এদিকে ঘুম ভেঙে পাসে মেয়েকে না দেখে চেঁচিয়ে ওঠেন শিশুটির মা। তাঁর চীত্‍কারে আশেপাশের লোক জড়ো হলে রাত ১১টা নাগাদ থানায় অভিযোগ দায়ের করা হয়।

তল্লাশিতে নেমে ঝোপের ভিতর থেকে অচৈতন্য ও রক্তাক্ত শিশুকন্যাকে উদ্ধার করে পুলিশ। তাকে দীন দয়াল উপাধ্যায় হাসপাতালে নিয়ে গেলে চিকিত্‍সকরা ইনটেন্সিভ কেয়ার ইউনিটে ভর্তি করেন। তাঁরা জানিয়েছেন, শিশুটির শারীরিক পরিস্থিতি সঙ্কটজনক।

ঘটনাস্থলে পড়ে থাকা সেলফোন কুড়িয়ে পায় পুলিশ। সেই ফোনের সূত্র ধরে স্থানীয় এক বস্তি থেকে গ্রেপ্তার করা হয় ওই শ্রমিককে। জেরায় সে নিজের অপরাধের কথা কবুল করেছে।

ইউটিউবে আমাদের রান্নার সব ভিডিও দেখতে আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুণ

Share.

Leave A Reply