নিজের মেয়েকে গলাটিপে হত্যাকারী সেই কলংকিত বাবা নামের নরপশুকে আটক করেছে র‍্যাব

0

রংপুরের চাঞ্চল্যকর শিশু আলিফা হত্যার আসামী ঘাতক পিতা মোঃ আলাল (দুদু) রাজধানীর তেজগাঁও এর তেজতুরী বাজার এলাকা থেকে র‌্যাবের বিশেষ অভিযানে গ্রেফতার হয়েছেন।

র‍্যাব -২ তাদের সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর আভিযানিক দল জানতে পারে যে, রংপুরের চাঞ্চল্যকর শিশু আলিফা হত্যার আসামী পিতা মোঃ আলাল (দুদু) তেজগাঁও এর তেজতুরী বাজার এলাকায় আত্মগোপন করে আছে। সংবাদের ভিত্তিতে র‌্যাব-২ এর আভিযানিক দল আজ ২৪/১০/২০১৬ তারিখ সকালে  তেজতুরী বাজারস্থ একটি বাড়ী থেকে সেই  ঘাতক পিতা মোঃ আলাল (দুদু) (২০)কে  গ্রেপ্তার করে।

আটককৃত আসামী মোঃ আলাল (দুদু) কে ব্যাপক জিজ্ঞাসাবাদের সুত্র দিয়ে র‍্যাব-২ ঘাতক পিতার স্বীকারোক্তির উদ্ধৃতি দিয়ে জানায়,

” সে (ঘাতক পিতা) এবং তার স্ত্রী মোছাঃ সেবা বেগম চট্টগ্রামের একটি গার্মেন্টস এ চাকুরী করে আসছিলো । তারা উভয়ই গত ঈদুল আযহা’র ছুটিতে বাড়ী আসে। তাদের মেয়ে আলিফা (বয়স- ২২ মাস) রংপুরে তার নানা-নানীর কাছে পালিত হয়ে আসছিল। ছুটিতে থাকাকালে আসামী মোঃ আলাল (দুদু) গত ১৫/০৯/২০১৬ তারিখে শ্বশুর বাড়ীতে এসে তার মেয়ে ভিকটিম আলিফাকে তার নিজ বাড়ীতে বেড়াতে নিয়ে যায়। ঐদিন বিকেলে ভিকটিমকে নিয়ে আসামী তার শ্বশুর বাড়ী ফিরে আসার কথা থাকলেও সে ফিরে না এসে তার মোবাইল ফোন বন্ধ করে দেয়।প্রাথমিকভাবে দাম্পত্য কলহ এবং একে অপরের প্রতি বিভিন্ন বিষয় নিয়ে অবিশ্বাসের কারনে আসামী মোঃ আলাল (দুদু) তার স্ত্রী সেবা বেগমের কাছ থেকে ভিকটিম আলিফাকে নিয়ে দুরে কোথাও চলে যাওয়ার পরিকল্পনা করে। কিন্তু ভিকটিম আলিফা তার নানা-নানীর কাছে ফিরে যাওয়ার জন্য কান্নাকাটি করতে থাকায় এক পর্যায়ে আসামী রাগান্বিত হয়ে  ১৬/০৯/২০১৬ রাত অনুমান ০১.০০ টায় তার মেয়ে ভিকটিম আলিফাকে রাস্তার পাশে  কলাবাগানের ভেতরে গলা টিপে শ্বাসরোধ করে হত্যা করে।

ঘটনার পরদিন ১৭/০৯/২০১৬ তারিখ বিকালে স্থানীয় লোকজন রংপুর কোতোয়ালী থানাধীন তাজহাট এলাকার ভিআইপি কোল্ডষ্টোরেজ এর পিছনে কলাবাগানে একটি শিশুর গলিত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এরপর শিশু আলিফার নানী লাশটি শনাক্ত করে এবং ধৃত আসামী সহ ০৭ জনের বিরুদ্ধে রংপুর কোতোয়ালী থানায় নিয়মিত মামলা  করে।

র‍্যাব-২ তাদের বিজ্ঞপ্তিতে আরও জানিয়েছে,  প্রথমিকভাবে মনে হচ্ছে  দাম্পত্য কলহ অথবা অন্য কোন ঘটনার প্রেক্ষিতে এ ধরনের একটি জঘণ্য শিশু হত্যাকান্ড সংঘটিত হয়ে থাকতে পারে, তবে এর পেছনে আরও অন্য কোন ঘটনা আছে কি না ,তা প্রবর্তীকালে তদন্তে উদঘাটিত করা সম্ভব হবে।

Share.

Leave A Reply