৫ হাজার টাকায় শিশুকে বিক্রি, ১৫ দিন পর লাশ

0

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় পাঁচ হাজার টাকায় বিক্রি হওয়া শিশু জান্নাতুল খাতুন চাঁদনীর (৪) লাশ ১৬ দিন পর উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার সকাল ৯টার দিকে উপজেলার জামতৈল এলাকায় প্রধান ডাকঘরের পাশের জঙ্গলে পরিত্যক্ত একটি কুয়া থেকে লাশ উদ্ধার করা হয়।

নিহত জান্নাতুল জামতৈল রেলওয়ে স্টেশনের কুলির সরদার আনোয়ার হোসেনের মেয়ে। গত ৭ অক্টোবর বিকেলে শিশুটিকে অপহরণ করে পাঁচ হাজার টাকায় বিক্রি করে দেয় এক মাদকাসক্ত।

কামারখন্দ থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, গত ৭ অক্টোবর শিশু জান্নাতুলকে জামতৈল গ্রামের মাদকাসক্ত মঞ্জু অপহরণ করে। পরে পাঁচ হাজার টাকার বিনিময়ে নাজমুল নামের এক ব্যক্তির হাতে জান্নাতুলকে তুলে দেয়। ১৫ অক্টোবর স্থানীয় লোকজন মঞ্জুকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় শিশুটির বাবা আনোয়ার হোসেন কামারখন্দ থানায় মামলা করেন।

পুলিশ মঞ্জুকে তিনদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করেন। রিমান্ডে থাকা অবস্থায় মঞ্জু শিশুটিকে হত্যার কথা স্বীকার করে জানান, পুলিশের তৎপরতার মুখে তারা জান্নাতুলকে হত্যা করে লাশ গুম করতে একটি কুয়ার মধ্যে ফেলে রেখেছে। এই ঘটনায় স্থানীয় মাদক ব্যবসায়ী বকুল, লালন ও কাঙ্গাল জড়িত রয়েছে বলেও পুলিশকে জানান। পরে পুলিশ অভিযান চালিয়ে বকুলকে আটক করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী আজ সকালে উপজেলা পরিষদের অদূরে পোস্ট অফিসের কাছে জঙ্গলের ভেতর একটি পরিত্যক্ত কুয়ার মধ্যে ইট ও মাটিচাপা দিয়ে রাখা অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

Share.

Leave A Reply