শুনে অবাক হবেন নিজের গর্ভে ধারণ করা সন্তানকেই বিয়ে করতে চান ৫১ বছরের কিম ওয়েস্ট!

0

স্ত্রী ভিক্টোরিয়ার সঙ্গে সেই সংসার টেকেনি। ২০১৩ সালে ডিভোর্সের পর ইংল্যান্ড নিবাসী মা কিমকে চিঠি লেখেন বেন। ছেলের সঙ্গে যৌন সঙ্গম করে অতুলনীয় আনন্দ পেয়েছেন তিনি। সেই কারণেই নিজের গর্ভে ধারণ করে সন্তানকেই বিয়ে করতে চান ৫১বছরের কিম ওয়েস্ট।

 দীর্ঘ দুই বছর ধরে ৩২ বছর বয়সী বেন ফোর্ডের সঙ্গে প্রেমের সম্পর্কে লিপ্ত রয়েছেন তিনি। তাঁদের যৌন জীবনও খুব সুখেই কাটছে। নতুন সন্তানের জন্ম দিতেও আগ্রহী তাঁরা। সেই কারণেই বিয়ে করবেন বলে ঠিক করেছেন কিম এবং বেন। বিয়ের পাত্র বেন ফোর্ড বিয়ে করে সংসার পেতেছিলেন মার্কিন মুলুকে।

স্ত্রী ভিক্টোরিয়ার সঙ্গে সেই সংসার টেকেনি। ২০১৩ সালে ডিভোর্সের পর ইংল্যান্ড নিবাসী মা কিমকে চিঠি লেখেন বেন।

তারপর শুরু হয় ফোনে কথা বলা। ধীরে ধীরে ঘনিষ্ঠ হয় দু’জন। পেশার ইন্টেরিয়র ডিজাইনার কিম বুঝতে পারে ছেলে বেনের প্রতি তাঁর দুর্বলতা তৈরি হয়েছে।

বেনের সঙ্গে ‘যৌন সঙ্গমে লিপ্ত’ হওয়ার স্বপ্নও দেখেছেন। বিষয়টির ভালো-মন্দ দিক নিয়ে ইন্টারনেটে ঘাঁটাঘাঁটিও করেছেন কিম।

এরপর নিজেদের যৌনতার কথা একবাক্যে স্বীকার করে নিয়েছেন এই যুগল। প্রথম তাঁরা মিলিত হয়েছিলেন একটি হোটেলে। এক বোতল শ্যাম্পেন পানের পর তাঁরা পরস্পরকে ভরিয়ে দিয়েছিল চুম্বনে। সেই অনুভূতি আগের বিবাহিত জীবনের থেকেও অনেক সুখের ছিল বলে মেনে নিয়েছেন বেন-কিম জুটি।

ছেলের সঙ্গে যৌন সঙ্গমে অতুলনীয় এবং অসাধারণ তৃপ্তি পেয়েছেন বলে জানিয়েছেন কিম ওয়েস্ট। সমাজ এই সম্পর্ক নিয়ে প্রশ্ন তুলতে পারে। সেই বিষয়েও সজাগ জীবনের অর্ধ শতাব্দী পার করা কিম। কিন্তু নিজেদের অনুভূতির কথা ভেবে তাঁরা যে পিছিয়ে আসবেন না সেকথা স্পষ্টভাবেই জানিয়ে দিয়েছেন কিম ওয়েস্ট।

Share.

Leave A Reply